(পোকা নিয়ন্ত্রণ সেবা): আমাদের পোকা নিয়ন্ত্রণ সেবায় নিজস্ব একটি দল রয়েছে। আমরা পোকা নিয়ন্ত্রণ সেবায় অত্যন্ত দক্ষ যা আমরা টাকা ফেরত গেরান্টির সাথে দিয়ে থাকি! আমাদের এই সেবা বাংলাদেশের যেকোনো স্থানে দিয়ে থাকি।

 

 

মাঝেমধ্যে, পোকা হয়ে উঠতে পারে দৈনন্দিন জীবনের দুঃস্বপ্ন। তারা আপনার আসবাবপত্র, খাবার এবং অন্যান্য জিনিসের ক্ষতিসাধন করতে পারে।

মাঝেমধ্যে পোকা খাবারের কারখানা এবং গুদাম যেমন চালের অথবা আটার গুদামে অনেক বড় ক্ষতি সাধন করতে পারে। তারা কৃষি জমিতেও অনেক বড় ক্ষতি সাধন করতে পারে যা কৃষকদের লোকসানের মুখে ফেলে দেয়।

মশাদের পুকুর, ড্রেইন, জমাটবাঁধা পানি আচ্ছাদিত এলাকায় অনেক প্রভাব রয়েছে এবং তারা অনেক ক্ষতিকর রোগ বহন করে। সুতরাং তাদেরকে দক্ষ হাতের মাধ্যমে দমন করা প্রয়োজন।

 

 

আমরা যেকোনো ধরনের পোকামাকড় যেমন- ইঁদূর, মাছি, তেলাপোকা, মাকড়সা, পিপড়া, ছারপোকা, কৃষি জমির পোকা, উইপোকা, মশা ইত্যাদি নিয়ন্ত্রণ করতে পারি।

আমরা একটি বিশেষ পোকানাশক ব্যবহার করব যা পোকামাকড়কে সাথে সাথে মেরে ফেলবে এবং কোনো পার্শ্বপ্রতিক্রিয়া সাধন করবে না। আমরা আপনার জায়গার শেষ পোকাটিকেও মারার প্রতিশ্রুতি দিব।

আমরা এই সেবা আপনাদের টাকা ফেরত গেরান্টির মাধ্যমে প্রদান করছি! তাই, আপনি আমাদের এই সেবায় সম্পুর্ণভাবে বিশ্বাস করতে পারেন।

Back
Call us
Messenger
WhatsApp